চাঁদপুরে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২৩, ১৬:২২

চাঁদপুরে তিন হাজার পিস ইয়াবাসহ মো. রাজু শরীফ (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনের পাকা রাস্তার ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. রাজু শরীফ পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মৃত ইসমাইল শরীফের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ৮নম্বর বাগাদী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনে পাকা রাস্তার ওপর থেকে চাঁদপুর সদর মডেল থানার এসআই মো. মামনুর রশীদ মাদক কারবারি রাজুকে গ্রেপ্তার করে। এ সময় তার পরিহিত জিন্স প্যান্টের দুটি পকেট থেকে কালো কস্টেপ দ্বারা মোড়ানো দুটি পোটলায় ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ৯ লাখ টাকা।

গ্রেপ্তারকৃত রাজু জানায়, দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদক কারবারি ও সেবন কারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানায়, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকা টাইমস/১২নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :