আবারও নিরাপত্তাব্যবস্থা ফাঁকি দিয়ে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকল শিশু

নীলফামারী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০২৩, ১৫:৫৬ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২৩, ০৮:৫৯

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা ফাঁকি দিয়ে ভিআইপি লাউঞ্জে ঢুকে পড়ে মানিক মিয়া (৮) নামের এক শিশু। গত রবিবার বিকালে এ ঘটনা ঘটে। পরে রাত ১১টার দিকে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করে বিমানবন্দর কর্তৃপক্ষ।

এর আগে গত সেপ্টেম্বর মাসে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কয়ের স্তরের চেকপোস্ট ফাঁকি দিয়ে বিমানে চড়ে বসে এক শিশু। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই সৈয়দপুর বিমানবন্দরে একইরকম ঘটনার পুনরাবৃত্তি হলো।

খোঁজ নিয়ে জানা গেছে, রংপুর সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের দেউডুবা শিয়ালুটারীর মিঠু মিয়া এবং মোমেনা বেগম দম্পতির ছেলে মানিক মিয়া। ওই দম্পতির দুই ছেলে ও এক মেয়ের মধ্যে মানিক সবার ছোট। মিঠু মিয়া পেশায় ব্যাটারিচালিত অটোচালক। মানিক তমিজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

গত রবিবার বিকেলে বাড়ি থেকে দেড় শ টাকা পকেটে নিয়ে বের হয় মানিক। পরে বাসে চড়ে সৈয়দপুর বাস টার্মিনালে গিয়ে নামে। এরপর সেখান থেকে রিকশায় চলে যায় সৈয়দপুর বিমানবন্দরে। ভিআইপি লাউঞ্জের প্রবেশ দরজা দিয়ে ভিআইপি যাত্রীদের সঙ্গে ঢুকে পড়ে। সেখানে ঘোরাঘুরির সময় সিভিল এভিয়েশনের সুপারভাইজার ফাহমি হাসিবের নজরে পড়ে সে।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :