নড়াইলে বসতঘর পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২৩, ১৭:১৫

নড়াইলের রুখালী গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে শুকান্ত বিশ্বাস ও বিকর্ণ বিশ্বাসের বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় ১০ লক্ষধিক টাকার ক্ষতি হয়েছে।

নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়নের রুখালী পূর্বপাড়া রাজবংশী বাড়িতে সোমবার রাতে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ শুকান্ত বিশ্বাস ও বিকর্ণ বিশ্বাস রুখালী গ্রামের বিকাশ বিশ্বাসের ছেলে।

এ দুর্ঘটনায় শুকান্ত বিশ্বাস ও বিকর্ণ বিশ্বাসের প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বিছালী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হিমায়েত হুসাইন ফারুক।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে হঠাৎ করে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে শুকান্ত বিশ্বাস ও বিকর্ণ বিশ্বাসের ঘরে আগুন লাগে। এতে মুহূর্তেই তাদের বসতঘর পুড়ে যায়। এ সময় ঘরের মধ্যে থাকা মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাহবুব আলম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ওই বসতঘরে আগুনের সূত্রপাত হয়। আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে ছুটে যান। পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে সবকিছু পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এদিকে খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যান বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমায়েত হুসাইন ফারুক। এ সময় ক্ষতিগ্রস্ত শুকান্ত বিশ্বাস ও বিকর্ণ বিশ্বাসের পরিবারের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। এছাড়া তাদেরকে নতুন ঘর নির্মাণে সহযোগিতাসহ সার্বক্ষনিক তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

(ঢাকাটাইমস/১৪ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :