ঘূর্ণিঝড় মিধিলি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীর অপেক্ষায় বাস

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২৩, ১৮:১২

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘মিধিলি’র কারণে বৃহস্পতিবার রাত থেকেই শুরু হয়েছে মুষলধারে বৃষ্টি। টানা বৃষ্টি হলেও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ অংশে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে শুক্রবার সকাল থেকেই মহাসড়কে যাত্রীর চাপ নেই। যাত্রীর অভাবে বাস চালকদের অলস সময় পার করতে হয়েছে। দূরপাল্লার যানবাহন চলাচল করলেও যাত্রী সংকটে ঝিম খেয়ে বসে ছিলেন বাস কাউন্টার মালিকরা।

শুক্রবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে গিয়ে এ চিত্র দেখা গেছে।

হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছেন আলামিন প্রধান নামের এক যাত্রী। তার সঙ্গে কথা বললে তিনি জানান, গত দুদিন ধরে তার স্ত্রী সাইনবোর্ডের প্রো-অ্যাকটিভ হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে যাওয়ার জন্য বাসে বসে থাকলেও যথেষ্ট যাত্রী না থাকার কারণে বাস ছেড়ে যাচ্ছে না।

আশফাক হোসেন নামের এক লেগুনা চালক জানান, যাত্রী না থাকায় সকাল থেকে এখন পর্যন্ত মাত্র দুটি ট্রিপ দেওয়া সম্ভব হয়েছে। যেভাবে বৃষ্টির মাত্রা বাড়ছে আজ বাকিদিন আর যাত্রীর দেখা মিলবে না মনে হচ্ছে।

মহিউদ্দিন আহমেদ নামের এক বাস চালক জানান, টানা হরতাল-অবরোধের কারণে এতদিন ঠিকমতো বাস চালাতে পারিনি । তাই ভাবলাম আজ ভালো করে যাতায়াত করতে পারবো। কিন্তু মহাসড়কে আজ যে অবস্থা দেখছি অবরোধের দিনেও এমন অবস্থা দেখা যায় না। যাত্রী একেবারে নেই বললেই চলে।

কাঁচপুর হাইওয়ে শিমরাইল ক্যাম্পের ইনচার্জ একেএম শরফুদ্দিন জানান, সকাল থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে। বৃষ্টির কারণে যানবাহন চলাচলে কোন সমস্যার সৃষ্টি হচ্ছে না। তবে ছুটির দিনের পাশাপাশি প্রচুর বৃষ্টি হওয়ায় অন্যান্যদিনের তুলনায় যাত্রী খুবই কম রয়েছে।

(ঢাকাটাইমস/১৭ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :