পুনমের পর রেখা, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন এই অভিনেত্রী!

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০২৩, ১৩:৫৪ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২৩, ১৩:২৫

শোবিজ জগতে যারা কাজ দিয়ে আলোচনায় না আসেন, তারা বোধহয় নজরে আসার চেষ্টা করেন বিতর্কিত মন্তব্য বা কর্মকাণ্ড করে। সেই রীতি মেনে ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির এক অভিনেত্রী ঘোষণা দিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন!

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ওই অভিনেত্রীর নাম রেখা বোস। সামাজিক মাধ্যমে রেখা ঘোষণা দিয়েছেন, আজ রবিবার ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারত বিশ্ব চ্যাম্পিয়ন হলে তিনি বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে গিয়ে নগ্ন হবেন।

রেখার এই মন্তব্য মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। তাকে নিয়ে সমালোচনায় মুখর নেটজনতা। অভিনেত্রীর এই মন্তব্য বেশিরভাগ নেটনাগরিকই ভালোভাবে নেননি। যদিও তাতে কোনো ভ্রুক্ষেপ করছেন না তেলেগু অভিনেত্রী রেখা।

এর আগে ২০১১ সালের ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে একই ঘোষণা দিয়েছিলেন ভারতের আরেক বিতর্কিত অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডে। সেবার ঘরের মাঠে অনুষ্ঠিত ফাইনালে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল মাহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন ভারত।

এই ম্যাচের আগে পুনম পাণ্ডে ঘোষণা দিয়েছিলেন, শ্রীলঙ্কাকে হারিয়ে ভারত বিশ্বকাপ জিতলে তিনি জনসম্মুখে নগ্ন হবেন। ভারত সেবার বিশ্বকাপ জিতেছিল, কিন্তু কথা মতো নগ্ন হননি পুনম পাণ্ডে। এবার রেখা বোস কী করেন, সেটাই দেখার।

এদিকে, চলতি বিশ্বকাপের ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ফাইনাল ম্যাচটি শুরুর আর মাত্র এক ঘণ্টা বাকি। দুপুর আড়াইটায় আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শিরোপা জয়ের লড়াইয়ে মুখোমুখি হবে শক্তিশালী দুই দল।

এই ম্যাচে ভারত জিতলে পেয়ে যাবে তৃতীয় শিরোপা। তারা হয়ে যাবেন এই আসরের অপরাজিত চ্যাম্পিয়ন। অন্যদিকে অস্ট্রেলিয়া জিতলে তাদের ঘরে ঢুকবে সর্বাধিক ছয়টি শিরোপা। কে হাসবে শেষ হাসি? অপেক্ষা মাত্র কয়েক ঘণ্টার।

(ঢাকা টাইমস/১৯নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :