চতুর্থ বিয়ে করলেন বিতর্কিত গায়ক নোবেল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২৩, ১৩:৩৩

গান গেয়ে যতটা না আলোচিত হয়েছেন, নানা কর্মকাণ্ডের জন্য তার চেয়ে বহুগুণ বিতর্কিত ও সমালোচিত হয়েছেন বাংলাদেশি গায়ক মাইনুল আহসান নোবেল। বিতর্কে জড়িয়ে তার দাম্পত্য জীবনও। সেই বিতর্কের পারদকে আরও বাড়িয়ে এবার চতুর্থ বিয়েটা সেরে ফেললেন নোবেল।

রবিবার ফারজান আরশি নামে এক তরুণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বিতর্কিত এই গায়ক। সোমবার নিজের ফেসবুকে স্ত্রীর সঙ্গে তোলা একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে এই খবর নোবেলই জানিয়েছেন। ওই ছবিতে দেখা যায়, স্ত্রী ফারজান আরশিকে কোলে তুলে তার ঠোঁটে ‘চুমু’ খাচ্ছেন নোবেল।

এর আগে রবিবারও আরশির সঙ্গে তোলা দুটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন নোবেল। সেখানে ভক্তদের প্রশ্নের জবাবে আরশিকে তাদের ‘ভাবী’ বলে পরিচয় করান গায়ক।

ঢাকা টাইমস খোঁজ নিয়ে জানতে পেরেছে, ফারজান আরশির বাড়ি খুলনায়। পেশায় ফুড ব্লগার। ফেসবুকের মাধ্যমে নোবেলের সঙ্গে তার পরিচয়। এরপর আলাপচারিতায় একে অন্যকে ভালো লাগে তাদের। অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তবে কবে কোথায় বিয়ে করেছেন, তা এখনো জানা যায়নি।

চলতি বছরের মে মাসে তৃতীয় স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে ডিভোর্স হয় নোবেলের। মাদক না ছাড়ায় তাকে তালাক দেন সালসাবিল। তার আগে বহুদিন ধরে থাকছিলেন আলাদা। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল। তার সঙ্গে ডিভোর্সের ৬ মাসের মাথায় ফের বিয়ে করলেন গায়ক।

নাম প্রকাশে অনিচ্ছুক গায়কের এক ঘনিষ্ঠজনের দাবি, এটি নোবেলের চতুর্থ বিয়ে। সালসাবিল ও আরশির আগে আরও দুটি বিয়ে করেন নোবেল।

ওই ঘনিষ্ঠজন জানান, নোবেল প্রথম বিয়েটা করেন রিমি নামের একটি মেয়েকে। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই নাকি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্নীয়ের মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন নোবেল। বেশিদিন টেকেনি সেই সংসারও।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :