ফরিদপুর-৩ আসনের নৌকার প্রার্থী শামীম হককে সংবর্ধনা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০২৩, ১৭:০০ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ১৬:০৭

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ‌আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ সদর আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম হককে সংবর্ধনা দেওয়া হয়েছে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের সভাপতিত্বে সোমবার বেলা ১২টায় ফরিদপুর শহরের আলিপুর হাসিবুল হাসান লাভলু সড়কে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে শামীম হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাকেই মনোনয়ন দিয়েছেন। বিএনপি-জামায়াতের দেশবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অতীতের সকল ভেদাভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন ফরিদপুরে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। তিনি সকল পর্যায়ের নেতৃবৃন্দকে নিজেদের মধ্যে অনৈক্য দূর করে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১৫ বছরে দেশের উন্নয়ন সাধিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে তা কোনোদিনও সম্ভব হতো না। আর তাই বাংলাদেশে এখন বিশ্বের উন্নয়নে রোল মডেল হিসেবে স্বীকৃত হয়েছে।

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানের শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়।

এর আগে ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়নপ্রাপ্ত শামীম হকের সমর্থনে মোটরবাইক শোভাযাত্রা বের করা হয়। এছাড়া ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে একাধিক মিছিল শহর প্রদক্ষিণ করে।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :