মনোনয়ন না পাওয়া প্রসঙ্গে যা বললেন চিত্রনায়িকা মাহি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০২৩, ১৬:৫০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য চাপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু এবারও তাকে নৌকার প্রার্থী করেনি ক্ষমতাসীন দল।

চাপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আবারও নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমান। ফলে দ্বিতীয়বারের মতো মনোনয়নবঞ্চিত হয়ে মনক্ষুণ্ন চিত্রনায়িকা মাহি। তবে সম্মান জানিয়েছেন দলের সিদ্ধান্তের প্রতি।

এই নায়িকা গণমাধ্যমকে তার অভিব্যক্তি জানিয়ে বলেছেন, ‘আমি মনোনয়ন পাইনি, এ নিয়ে একটু মন খারাপ হয়েছে বটে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন, সেটাই সঠিক বলে আমি মনে করি।’

মনোনয়ন না পাওয়াটা প্রত্যাশিত ছিল উল্লেখ করে মাহি বলেন, ‘এটা তো এক্সপেক্টেড। অনেকদিন ধরে যারা রাজনীতি করে আসছেন, তাদেরই তো মনোনয়ন দেওয়া হবে। তবে আমি আমার কার্যক্রম অব্যাহত রাখবো।’

নায়িকা জানান, ‘দলের সিদ্ধান্ত মেনে নিয়েছি। এখন আমি নৌকার পক্ষে কাজ করবো। মানুষের জন্য কাজ করতে রাজনীতিতে নেমেছি, এই কার্যক্রম চলবে। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে পছন্দ করি। তার সব সিদ্ধান্তই আমি সঠিক মনে করি।’

এর আগে চলতি বছরের ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত চাপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে অংশ নেওয়ার জন্যও আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন মাহি। কিন্তু দল মনোনয়ন দেয় বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমানকে। এবারও তিনিই পেয়েছেন।

গত বছরের ২৬ অক্টোবর আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট থেকে মাহিকে দুটি পদ দিয়ে পৃথক দুটি চিঠি প্রকাশ করা হয়। এর মধ্যে সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে মাহি পান যুগ্ম-সাধারণ সম্পাদকের পদ এবং রাজশাহী বিভাগীয় কমিটিতে পান আহ্বায়কের দায়িত্ব। শুরু হয় রাজনীতিতে মাহির আনুষ্ঠানিক পথচলা।

মূলত ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের রাজনীতিক পরিবারের সন্তান রাকিব সরকারকে বিয়ে করার পর থেকেই রাজনীতির প্রতি মাহির আগ্রহ তৈরি হয়। নায়িকার শ্বশুর এবং স্বামী রাকিব বহুদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। সেই সূত্রে তিনিও নামেন রাজনীতিতে।

তবে মাহির স্বামী রাকিব রাজনীতির মাঠে পুরোনো খেলোয়াড় হলেও এখন পর্যন্ত জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন চাননি। তারকা-খ্যাতি থাকায় অল্প দিনেই সেই সাহসটা দ্বিতীয়বারের মতো দেখান মাহি। কিন্তু পেলেন না মনোনয়ন।

আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার জন্য শোবিজ তারকাদের মধ্যে মনোনয়ন পেয়েছে অভিনেতা আসাদুজ্জামান নূর (নলিফামারী-২), গায়িকা মমতাজ বেগম (মানিকগঞ্জ-২) এবং প্রথমবারের মতো চিত্রনায়ক ফেরদৌস আহমেদ (ঢাকা-১০)

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :