বিএনপি নেতা আবদুল আউয়াল মিন্টুর বাড়িতে বোমা হামলা, গাড়িতে আগুন

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৪:৪৭ | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০২৩, ১৩:৩৯

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর গ্রামের বাড়িতে বোমা হামলা ও গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

দাগনভূঞা উপজেলা বিএনপির সহ-সভাপতি ও আকবরের স্ত্রী শাহীন আক্তার জানান, সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১টা বা দেড়টার দিকে জয় বাংলা স্লোগান দিয়ে ৩-৪টি ককটেল ফাটিয়ে একদল সন্ত্রাসী বাড়ির ভেতরে ঢুকে ঘরের পাশে থাকা আকবর সাহেবের ব্যক্তিগত প্রাইভেট কারে আগুন লাগিয়ে দেয়।

এছাড়া স্টাফ থাকার ঘরে ভাঙচুর করে স্থান ত্যাগ করে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও গাড়িটি পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।

জানতে চাইলে ওই বাড়ির ঝর্ণা আক্তার নামে অপর এক নারী জানান, গত ১০-১৫ দিন ধরে গাড়িটি ওই স্থানে ছিল। রাত ১টা-দেড়টার দিকে হঠাৎ ককটেলের শব্দ শুনে আমরা ঘর থেকে বের হয়ে দেখি গাড়িটিতে আগুন জ্বলছে। তবে রাতের আঁধারে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে আমরা তা দেখিনি।

তিনি আরও বলেন, এমন ঘটনা খুবই দুঃখজনক। একজন মানুষ জেলে বন্দি (আবদুল আউয়াল মিন্টুর ভাই আকবর হোসেন)। অথচ তার বাড়িতে বোমা হামলা ও গাড়িটি জ্বালিয়ে দেয়া খুবই ন্যক্কারজনক।

দাগনভূঞা থানার ওসি মো নিজাম উদ্দিন জানান, গাড়িতে থাকা ব্যাটারি বিস্ফোরিত হয়েও আগুনের সূত্রপাত হতে পারে। তবে এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত শনিবার (২৫ নভেম্বর) বিএনপির ডাকা অবরোধের সমর্থনে দাগনভূঞা তুলাতুলী এলাকায় উপজেলা বিএনপির সভাপতি ও আবদুল আউয়াল মিন্টুর ভাই আকবর হোসেনের নেতৃত্বে একটি মশাল মিছিল করা হয়। মিছিল শেষে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা আকবরকে ঘেরাও করে পুলিশে সোপর্দ করে। পরে ফেনী মডেল থানায় দুটি ও দাগনভূঞা থানায় পুলিশের দায়ের করা এক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :