বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর মামলা: ৫ জেপি নেতা গ্রেপ্তার, পিস্তল উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১০:৫৫ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১০:১৩

পিরোজপুরের ভান্ডারিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর মামলায় ওয়ারেন্টভুক্ত আসামিসহ জাতীয় পার্টি জেপির (মঞ্জু) ৫ নেতাকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার রাত ৮টায় জাতীয় পার্টি জেপির প্রধান কার্যালয়ের সামনে থেকে আতিকুর ইসলাম উজ্জ্বল তালুকদার, মামুন সরদার, মাহাবুব শরিফ শুভ, তারিকুজ্জামান সানিম ও ফরিদ মল্লিককে আটক করা হয়। এ সময় মামুন সরদারের কাছ থেকে বিদেশি একটি পিস্তল উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান জানান, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর মামলাসহ একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে মঙ্গলবার জাতীয় পার্টি জেপির (মঞ্জু) ৫ জন আসামিকে আটক করেছে ডিবি ও থানা পুলিশ। এসময় একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল পিরোজপুরের ভান্ডারিয়ার তেলিখালীতে জাতীয় পার্টি জেপি (মঞ্জু)র একটি ইফতার পার্টি শেষে দলীয় নেতাকর্মীরা ভান্ডারিয়া ফেরার পথে স্থানীয় ছাত্রলীগের উপর হামলা করে। এ সময় আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১২ নেতাকর্মী আহত হন। এর কিছু পরে ভান্ডারিয়া জেপির (মঞ্জু) দলীয় নেতাকর্মীরা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে অফিস জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে। এ ঘটনায় গত ১৯ এপ্রিল স্থানীয় যুবলীগ নেতা চপল হাওলাদার বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মামলা করেন।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :