ফরিদপুর-২: স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ১৬:০৮ | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২৩, ১৫:৫৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

বৃহস্পতিবার দুপুরে রিটার্নিং কর্মকর্তা ও সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিচুর রহমান বালির কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় উপজেলা পরিষদ চত্বরে জামাল হোসেন মিয়ার অনুসারীরা অবস্থান করেন। জামাল হোসেন মিয়া ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, মো. আনোয়ার হোসেন মিয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান মো. আফছার উদ্দীন, রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এশারত হোসেন ও যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর জামাল হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি আওয়ামী লীগ করি। আমি মুক্তিযোদ্ধার সন্তান। মনেপ্রাণে আওয়ামী লীগকে ভালোবাসি। আমি নৌকার বিপক্ষে না। ফরিদপুর-২ আসনে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে জনগণ তাকে প্রত্যাখ্যান করেছে। তাই জনগণের ইচ্ছায় ও ভালোবাসায় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি।

তিনি আরও বলেন, দল থেকে সকল প্রার্থীকে উন্মুক্ত করে দেওয়া হয়েছে। প্রাধানমন্ত্রী বলেছেন, কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভ করে আসতে পারলে তিনিই আমার প্রার্থী।

জামাল হোসেন মিয়া বলেন, সালথা-নগরকান্দার জনগণ আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে এ আসনটি উপহার দিবেন বলে আমি শতভাগ আশাবাদী।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :