কোম্পানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৮

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ১নং সিরাজপুর ইউনিয়নে কিশোরীকে (২২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর প্রেমিক আলা উদ্দিন সুমন (২২) ও মোশারফ হোসেন সোহাগ (২৫) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে সিরাজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শাহাদাত হোসেনের পোল্ট্রি খামারে অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সুবর্ণচর উপজেলার চর আলা উদ্দিন গ্রামের শাহাব উদ্দিনের ছেলে আলা উদ্দিন সুমন ও কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের কামাল উদ্দিনের ছেলে মোশারফ হোসেন সোহাগ। নির্যাতনের শিকার ওই কিশোরী বসুরহাটের একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করেন।

পুলিশ জানায়, সিরাজপুর ইউনিয়নের শাহাদাত হোসেনের পোল্ট্রি খামারে চাকরি করা আলা উদ্দিন সুমনের সাথে পরিচয় হয় ওই কিশোরীর। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে সুমন ওই কিশোরীকে মোবাইলের মাধ্যমে খামারে ডেকে নেয়। সেখানে সুমন তাকে ধর্ষণ করার সময় বিষয়টি একই খামারের অপর কর্মচারী সোহাগ দেখে ফেলে এবং সবাইকে বলে দেওয়ার হুমকি দেয়। পরে সুমনের সহযোগিতায় সোহাগ ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। কিশোরী বাড়িতে ফিরে গিয়ে বিষয়টি পরিবারের লোকজনকে জানালে তারা থানায় অভিযোগ করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ভুক্তভোগী কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে শাহাদাত হোসেনের পোল্ট্রি খামারে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নির্যাতিতা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :