সশস্ত্র বাহিনীর ১৪ কর্মকর্তাকে বদলি ও পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২৩, ২১:২৮

সশস্ত্র বাহিনীর ১৪ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। তাদের মধ্যে ব্রিগেডিয়ার জেনারেল, লে. কর্নেল ও ক্যাপ্টেন পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে জানানো হয়, বিকেএসপির মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ, বিটিআরসির মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. এহসানুল কবীর এবং বিইউপির ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. মনির হোসাইন পাটোয়ারীকে সশস্ত্র বাহিনীতে ফেরত নেওয়া হয়েছে। এছাড়া ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ মালেক হোসেনকে এনএসআইয়ের পরিচালক করে এই সেনা কর্মকর্তার চাকরি প্রেষণে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।

পৃথক আরেক প্রজ্ঞাপনে, বিইউপির ডিন ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো. ফেরদাউসুল শাহাব এবং ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শামছুল আরেফীনকে সশস্ত্র বাহিনীতে ন্যস্ত করা হয়েছে। আর ব্রিগেডিয়ার জেনারেল ইকবাল আহমেদ এবং ব্রিগেডিয়ার জেনারেল রাব্বি আহসানকে বিইউপির ডিন করা হয়েছে। এই দুই সেনা কর্মকর্তার চাকরি প্রেষণে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে ন্যস্ত করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে ব্রিগেডিয়ার জেনারেল জাহেদ কামাল ও ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শহীদুজ্জামান খানকে বিইউপির ডিন করা হয়েছে। আর ব্রিগেডিয়ার জেনারেল কাজী মুস্তাফিজুর রহমানকে বিটিআরসির মহাপরিচালক (ডিজি) এবং ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোহাম্মদ মোতাহের হোসেনকে বিকেএসপির মহাপরিচালক (ডিজি) হিসেবে প্রেষণে পদায়ন করা হয়েছে।

একইদিন পৃথক দুটি প্রজ্ঞাপনে জানানো হয়, বিইউপির আইসিটি সেন্টারের লে. কর্নেল বদরুল হায়দার চৌধুরীকে সেনাবাহিনীতে এবং নৌবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ মোশাররফ হোসেনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :