ঝিনাইদহ-১ আসনে ভোটযুদ্ধে নেমেছেন স্বামী-স্ত্রী

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:২৪

ঝিনাইদহ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোট যুদ্ধে নেমেছেন স্বামী ও স্ত্রী। তারা হলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন।

সোমবার বিকাল ৫টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম জানান, ‘ঝিনাইদহের চারটি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তালিকা প্রকাশ করা হয়েছে। ৩৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তাদের মধ্যে সাতজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ঝিনাইদহ-১ আসনে ৮জন মনোনয়নপত্র জমা দিলেও দুজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বৈধ প্রার্থীদের মধ্যে দুজন হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন।’

ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নত্র পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আব্দুল হাই। ফলে মনোনয়নবঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল একই আসনে তার স্ত্রী মুনিয়া আফরিন।

তবে বিষয়টি কেউ জানতেন না। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষদিন বিষয়টি জানাজানি হলে সাধারণ ভোটাররা ভাবছেন, যদি নজরুল ইসলাম দুলালের মনোনয়নপত্র কোনো কারণে বাতিল হয়ে যায় তাহলে সেক্ষেত্রে প্রার্থী হবেন তার স্ত্রী। এজন্যই হয়তো স্ত্রী মুনিয়া আফরিনের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

এ বিষয়ে নজরুল ইসলাম বিশ্বাস দুলাল বলেন, ‘আমার ও আমার স্ত্রীর মনোনয়নপত্র বৈধ হয়েছে। দুজনই ভোটে লড়বো। কেউ কারো প্রতিযোগী মনে করছি না। আমি ও আমার স্ত্রী ছাড়াও অনেকে প্রার্থী হয়েছেন। জনগণ যাকে ভোট দেবে সেই বিজয়ী হবে।’

মুনিয়া আফরিনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি, তিনি ফোন রিসিভ করেননি।

((ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/জেডএম/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :