মাদারীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২৩, ০৮:৩৩

মাদারীপুরে শিবচর পৌরসভার চরশ্যামাইল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। রবিবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নীরব আহমেদ (২২) রাজৈর উপজেলার শানেরপাড় এলাকার নুর আলম মোল্লার ছেলে। আহত সাজ্জাদ হোসেন আশিক (২৩) শিবচর উপজেলার যাদুয়ারচর এলাকার আবুল হোসেন মোড়লের ছেলে। দুজনেই সম্পর্কে খালাতো ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় শিবচরের শিরুয়াইল এলাকায় মামার বাড়ি আসেন নীরব ও আশিক। সেখান থেকে তারা মোটরসাইকেলে করে শিবচর বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। এ সময় রাস্তায় প্রচণ্ড কুয়াশা থাকার কারণে মোটরসাইকেল চালাতে সমস্যা হচ্ছিল। শিবচর পৌরসভার চরশ্যামাইল গ্রামে কাজির মোড় নামক এলাকায় পৌঁছালে সেখানে রাস্তায় নির্মাণাধীন ব্রিজের গর্তে পড়ে যায় তাদের মোটরসাইকেল। এ সময় নীরব ও আশিক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা খবর পেয়ে দুজনকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিরবকে মৃত ঘোষণা করেন। আহত আশিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

নিহতের মামা টিপু মিয়া বলেন, রাতে আমার বাড়ি থেকে খেয়ে তারা শিবচরের দিকে রওয়ানা হন। পথিমধ্য রাস্তায় ব্রিজ নির্মাণ করা হলেও সেখানে নিরাপত্তার জন্য কোনো বাঁশ বা কাঠের বেড়া না থাকায় আজ এই দুর্ঘটনা ঘটেছে।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশিকুল হক বলেন, রাতে দুজনকে হাসপাতালে আনা হয়েছে। এরমধ্যে একজনকে পরীক্ষা-নিরীক্ষার করানোর পর মৃত্যু নিশ্চিত করা হয়। আরেকজনের অবস্থা অস্বাভাবিক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, খুবই একটি দুঃখজনক ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :