‘ভোটের বাক্স ভরে ফেলা দুঃস্বপ্ন ছাড়া কিছুই না’

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৭

এবারের জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা আছে বলে জানিয়েছেন কুমিল্লা-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ।

তিনি বলেছেন, ‘সারা বিশ্ব তাকিয়ে আছে এই নির্বাচনের দিকে। যদি কেউ স্বপ্ন দেখে ভোট কেটে বাক্স ভরে ফেলবে এটি তাদের দুঃস্বপ্ন ছাড়া কিছুই না। জনগণ যাকে চাইবে, জনপ্রিয়তা যার বেশি, ভোটে তিনিই নির্বাচিত হবেন।’

শুক্রবার সকালে ধামতি ইউনিয়নের দুয়ারিয়া আমিন উদ্দিন সরকার তালিমুল কোরআন মাদরাসা মাঠে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বৈঠকে তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় আপনাদের একটি ভোট চাই, বিনিময়ে আগামী পাঁচ বছর আমি আপনাদের সেবক হয়ে থাকব। আপনারা নির্ভয়ে কেন্দ্রে যাবেন, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিরিবিচ্ছন্ন ভোটগ্রহণ চলবে। সকলকে ঈগল প্রতীকে ভোট দিতে অনুরোধ জানাচ্ছি। ইনশাআল্লাহ ঈগল প্রতীকের বিজয় সুনিশ্চিত।

ব্যবসায়ী মো. শিমুল সরকারের সভাপতিত্বে উঠান বৈঠকে আরও বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হুমায়ূন কবির চেয়ারম্যান।

ধামতি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. ওমর ফারুকের সঞ্চালনায় উঠান বৈঠকে আরও বক্তব্য দেন- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সফিকুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সেলিম, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. আনিছুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :