লক্ষ্মীপুর-২ আসনে প্রার্থিতা ফিরে পেলেন পাপুলের স্ত্রী সেলিনা

​​​​​​​লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৩ | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২৩, ১৭:৩১

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনে উচ্চ আদালত থেকে প্রার্থিতা ফিরে পাওয়ার পর প্রতীক বরাদ্দ নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম।

শুক্রবার বিকাল ৪টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান তাকে ঈগল প্রতীক বরাদ্দ দিয়েছেন৷

সেলিনা ইসলাম সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য কাজী শহিদুল ইসলাম পাপুলের স্ত্রী।

জানা যায়, লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন সেলিনা ইসলাম। দুদকে থাকা একটি মামলার তথ্য গোপন করায় গত ৩ ডিসেম্বর যাচাই-বাছাই শেষে লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। পরে গত ১১ ডিসেম্বর নির্বাচন কমিশনে আপিল করেও প্রার্থীতা ফিরে পাননি তিনি। সবশেষে রবিবার (১৭ডিসেম্বর) উচ্চ আদালতে গিয়ে আপিল করেন। আপিল শুনানি শেষে বিচারপতি ইকবাল মাহমুদ ও মো. সাইফুল ইসলাম তার প্রার্থিতা ফিরিয়ে দেন।

প্রতীক পেয়ে সেলিনা ইসলাম সাংবাদিকদের বলেন, কিছু জটিলতা কাটিয়ে আমি উচ্চ আদালত থেকে প্রার্থিতা ফিরে পেয়েছি। জনগণের প্রতীক হিসেবে আমার পছন্দ ছিল ঈগল। রিটার্নিং কর্মকর্তা আমাকে ঈগল প্রতীকই বরাদ্দ দিয়েছেন। এই মার্কা নিয়ে আমি লক্ষ্মীপুর-২ আসনের প্রত্যেকটি ভোটারের কাছে যাবো।

জয়ের বিষয়ে শতভাগ আশা ব্যক্ত করে তিনি বলেন, বিগত দিনে এ আসনের মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। আশা করছি তারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবে।

তিনি আরো বলেন, নির্বাচনে আমি কাউকে প্রতিদ্বন্দ্বী বা হুমকি মনে করছি না। আমরা সকলেই জনগণের জন্য কাজ করছি এবং করবো। এখানে কেউ কাউকে হুমকি ভাবার কিছু নেই।

প্রসঙ্গত, এ আসনে সেলিনা ইসলাম ছাড়াও ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন (নৌকা), জাতীয় পার্টির বোরহান উদ্দিন আহমেদ (লাঙ্গল), জাসদের মো. আমীর হোসেন (মশাল), তৃণমূল বিএনপির আব্দুল্লাহ্ আল মাসুদ (পাট), বাংলাদেশ সুপ্রিম পার্টির জহির হোসেন (একতারা), বাংলাদেশ কংগ্রেস জোটের মো. মনসুর রহমান (ডাব), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. মোরশেদ আলম (চেয়ার), বাংলাদেশ ইসলামি ফ্রন্টের মো. শরিফুল ইসলাম (মোমবাতি), মুক্তিজোটের মো. ইমাম উদ্দিন সুমন (ছড়ি), স্বতন্ত্র প্রার্থী চৌধুরী রুবিনা ইয়াছমিন লুবনা (তরমুজ) ও মো: ফরহাদ মিয়া (হাত ঘড়ি)।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :