ফেনীতে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ, একই পরিবারের তিনজন দগ্ধ

ফেনী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩, ১১:৪৬ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ০৮:২৩

ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের মেডিস্ক্যান হাসপাতালের পাশে একটি ভবনের পাঁচতলায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- গৃহকর্তা আশীষ (৪০) ও তার স্ত্রী টুম্পা রানী (৩০) এবং তার ছেলে রিক (১০)। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আশীষকে পাঠানো হয়েছে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মজিদ জানান, মঙ্গলবার দিবাগত রাত ৮টা ৪৮ মিনিটের দিকে ইতালি ভবন-২ এর পাঁচতলায় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে ঘরের আসবাবপত্র ও বিভিন্ন স্থানে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দগ্ধ অবস্থায় তিনজনকে উদ্ধার করে নেওয়া হয় ফেনী জেনারেল হাসপাতালে।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান, বিদ্যুতের ফেইজের কানেকশনে ত্রুটির কারণে ফ্রিজের কমপ্রেসার বিস্ফোরণ হয়ে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতি প্রায় তিন লাখ টাকা বলে ধারণা করা হচ্ছে।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক ফৌজুল কবির বলেন, দগ্ধ আশীষের অবস্থা সংকটাপন্ন। এছাড়া টুম্পা রানীর দেহের ৩৫-৪০ শতাংশ এবং তার ছেলে রিকের ৪০-৫০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের পাঠানো হয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :