নাঙ্গলকোটে সরকারি গাছ কেটে নিল বিএনপি নেতা

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৪, ১৯:৩৬

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের কাজী জোড়পুকুরিয়া গ্রামে সরকারি সড়কের পাশের ৬টি আকাশমনি গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে পেরিয়া ইউনিয়ন বিএনপি সহ-সভাপতি রুহুল আমি ড্রাইভারের বিরুদ্ধে।

শুক্রবার সকালে নাঙ্গলকোট-শ্রীফলিয়া-বাঙ্গড্ডা সড়কের কাজী জোড়পুকুরিয়া দক্ষিণ পাড়ায় এ গাছ কাটার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার থেকে ওই বিশাল আকার আকাশমনি গাছগুলো কাটা শুরু করে অভিযুক্ত রুহুল আমিন।

এ বিষয়ে অভিযুক্ত বিএনপি নেতা রুহুল আমিন বলেন, গাছগুলো আমি লাগিয়েছি। তাছাড়া আমি গাছ কাটতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে জানিয়েছি।

নাঙ্গলকোট উপজেলা বন কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন বলেন, বিষয়টি স্থানীয় ইউনিয়ন ভূমি অফিসের ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের, উনারা আমাকে তদন্ত করে জানালে আমি গাছগুলো জব্দ করে নিয়ে আসবো।

পেরিয়া ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা কামরুল হাসান মিয়াজী বলেন, আমি বিষয়টি আপনাদের মাধ্যমে জেনেছি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সঙ্গে কথা বলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পেরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ হামিদ বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানি না। নির্বাহী অফিসার আমাকে বিষয়টি খোঁজখবর নিতে দায়িত্ব দিয়েছে, আমি খোঁজ নিয়ে দেখছি।

এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার ইসমাইল হোসেন বলেন, বিষয়টি আমি বন কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন ও পেরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ হামিদকে সরেজমিনে তদন্ত করতে বলেছি। বিষয়টি বিস্তারিত জেনে তদন্তপূর্বক অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/০৫জানুয়ারি/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :