নাশকতাকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ ব্যবস্থা: বিএমপি কমিশনার

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২৪, ২২:৪৩

নাশকতাসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলা করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রস্তুত রয়েছে। কেউ যদি নাশকতা করতে চায়, তাহলে তার বিরুদ্ধে সর্বোচ্চ কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার জিহাদুল কবির।

শনিবার বিকালে বিভিন্ন বাহিনীর সমন্বয়ে ডমিনেশন পেট্রোল পরিচালনা শেষে বরিশাল নগরীর আমতলা মোড়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন মন্তব্য করেন।

পুলিশ কমিশনার বলেন, সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে বরিশাল শহরের প্রধান প্রধান সড়কে ডমিনেশন পেট্রোল পরিচালনা করলাম। এর মাধ্যমে আমরা ভোটারদের মেসেজ দিচ্ছি, পুরো পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে এবং ভোট দেওয়ার মতো পরিবেশ তৈরি করতে পেরেছি। আগামীকাল যে ভোট অনুষ্ঠিত হবে, সেখানে দলমত নির্বিশেষ প্রত্যেক ভোটার ভোট দিতে পারবেন।

জিহাদুল কবির আরও বলেন, নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেই প্রস্তুতি আমাদের রয়েছে। এরই মধ্যে ১৯৯টির অধিকাংশ ভোটকেন্দ্রে সরঞ্জাম পৌঁছে গেছে এবং সব কিছু আমাদের কন্ট্রোলে আছে। আশা করি, সুষ্ঠু সুন্দর এবং ভালো নির্বাচন করতে পারব।

পুলিশের এই কর্মকর্তা জানান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সাদা পোশাক ও ইউনিফর্মে ১ হাজার ৪৫০ জন সদস্য মোতায়েন করা হয়েছে। এর বাইরে আনসার, বিজিবি, র‌্যাব, সেনাসদস্যরাও আছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের আওতায় বরিশাল-৫ (সদর) আসনের ১৭৬টি কেন্দ্র ও বরিশাল-৩ আসনের বাবুগঞ্জের ২৩টি কেন্দ্র রয়েছে।

(ঢাকাটাইমস/০৬ জানুয়ারি/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :