প্রধানমন্ত্রীকে আইজিপি, ডিএমপি কমিশনার ও র‌্যাব ডিজির ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ২০:৪৮ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৪, ২০:২৭

টানা চতুর্থবারের মতো সরকারপ্রধানের পদ অলংকৃত করতে যাওয়া আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ পুলিশ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সোমবার সকালে গণভবনে এ সাক্ষাৎ করেন পুলিশ কর্মকর্তারা। ফুলের তোড়া দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান আইজিপি। এসময় উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার, পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) আতিকুল ইসলাম, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মো. মনিরুল ইসলাম, শিল্প পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মাহবুবুর রহমান, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান মোহাম্মদ আলী, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ঢাকার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান প্রমুখ।

একইদিন র‌্যাবের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন বাহিনীর মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন, এডিজি (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ, এডিজি কর্নেল (অপারেশন) মাহাবুব আলম প্রমুখ।

রবিবার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনের বেসরকারি ফলে ২৯৯টি আসনের মধ্যে ২২৫টিতেই নৌকা প্রতীকের প্রার্থীরা জয়ী হয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগ এককভাবে ২২২ আসন পেয়েছে। স্বতন্ত্র প্রার্থীরা জয়ী হয়েছে ৬২ আসনে। জাতীয় পার্টি পেয়েছে ১১ আসন। আর ১৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টি এবং জাসদ একটি করে। এছাড়া কল্যাণ পার্টি (সৈয়দ ইবরাহিম) পেয়েছে একটি আসন। একটি আসনের নির্বাচন স্থগিত রয়েছে। আরেকটির পুনঃতফসিল হবে।

টানা তৃতীয়বারের মতো সরকারগঠন করে ২০১৮ সালেই রেকর্ড গড়েছিল আওয়ামী লীগ।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/এসএস/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :