ইতালিতে এসে কাজ না পেয়ে যুবকের আত্মহত্যা 

ইউরোপ ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২৪, ১৯:০৫

ইতালিতে কৃষি ভিসায় এসে কাজ না পেয়ে সুমন মিয়া (২৫) নামে বাংলাদেশি এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। দেশটির রাজধানী রোমের তুসকোলানা জুলিও আগ্রিকোলা পার্কের একটি গির্জার পেছনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও দূতাবাসের ধারণা মঙ্গলবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে সুমন আত্মহত্যা করেছেন।

জানা গেছে, বুধবার সকাল আনুমানিক ৭টায় এক ইতালিয়ান পথচারী লাশ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খরব দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশের প্রাথমিক তদন্তে সুমন আত্মহত্যা করেছেন বলে জানানো হয়।

জানা গেছে, নিহত যুবক কয়েক মাসে আগে ইতালিতে এসেছেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার নীলখী পরবোর হোমনা চম্পক নগরে। তার বাবার নাম বারিক।

রোমে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম ও কল্যাণ) আসিফ আনাম সিদ্দিকী জানান, আত্মহত্যার ঘটনাটি তারা জেনেছেন। এ ব্যাপারে পুলিশের সঙ্গে তাদের যোগাযোগ হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে আত্মহত্যার সত্যতা পেয়েছে। পুলিশের ক্লিয়ারেন্স না পাওয়া পর্যন্ত দূতাবাস কোনো ব্যবস্থা নিতে পারছে না। পুলিশের তদন্ত শেষ হলে দূতাবাস পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।

জানা গেছে, সুমন মিয়া ৭ মাস আগে কৃষি ভিসায় ইতালির রোম শহরে এসেছেন। কৃষি ভিসায় এসে বৈধ হতে না পেরে এবং দীর্ঘ সাত মাসেও কোন কাজ না পেয়ে সুমন মিয়া আত্মহত্যা করেছে।

(ঢাকা টাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :