বিপিএল: জয়ে ফিরতে তিন পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪, ১৫:২৪ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৪, ১৩:৪০

চলতি বিপিএলের সিলেট পর্বের দ্বিতীয় দিনে আজও অনুষ্ঠিত হবে দুইটি ম্যাচ। দিনের প্রথম খেলায় দুপুরে মুখোমুখি হয়েছে তামিমের ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জয় দিয়ে আসর শুরুর পরের দুই ম্যাচ হেরে ব্যাকফুটে ফরচুন বরিশাল। তবে ঢাকা পর্বের ব্যর্থতা পেছনে ফেলে ঘুরে দাঁড়াতে চায় তামিম ইকবালরা। তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে তারা। অন্যদিকে জয়ের ধারা অব্যাহত রাখতে চায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

নিজেদের প্রথম ম্যাচে সাকিবের রংপুরকে ৫ উইকেটে হারিয়ে শুভ সূচনা করে তামিমের বরিশাল। কিন্তু নিজেদের দ্বিতীয় ম্যাচেই খেই হারিয়ে ফেলে তারা। দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের কাছে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারে তারা। নিজেদের তৃতীয় ম্যাচেও হারের তিক্ত স্বাদ পায় তারা। তৃতীয় ম্যাচে বিপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৫ উইকেটে হেরে যায় তারা। তাই আজকের ম্যাচে জয়ের জন্য মরিয়া তামিমের বরিশাল।

আগের ম্যাচর দলে আনা হয়েছে তিন পরিবর্তন। শোয়েব মালিক, প্রীতম কুমার ও খালেদ হোসেনের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন আহমেদ শেহজাদ, তাইজুল ইসলাম ও কামরুল ইসলাম রাব্বি।

অন্যদিকে বিপিএলের ইতিহাসে কখনোই শিরোপা না জেতা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স নিজেদের প্রথম ম্যাচ জয় দিয়েই শুরু করে। নিজেদের প্রথম ম্যাচে সিলেটকে তারা ৭ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে আসর শুরু করে।

কিন্তু নিজেদের দ্বিতীয় ম্যাচে এসেই খেই হারিয়ে ফেলে তারা। দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের কাছে তারা ৪ উইকেটে হেরে যায়। এরপর নিজেদের তৃতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় বন্দনগরীর দলটি। তৃতীয় ম্যাচে দুর্দান্ত ঢাকাকে ছয় উইকেটের বিশাল ব্যবধানে হারায় তারা। আজকের ম্যাচ জিতে জয়ের ধারা অব্যাহত রাখতে চায় তারা। বিগ ব্যাশ মাতানো জশ ব্রাউনের পর যোগ দিয়েছেন পাকিস্তানি পেসার হাসনাইন ও কিউই ব্যাটার টম ব্রুস। ফরচুন বরিশাল একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), আহমেদ শেহজাদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, ইয়ানিক ক্যারিয়াহ, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, আব্বাস আফ্রিদি, দুনিথ ভেল্লালাগে ও কামরুল ইসলাম রাব্বি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ

আবিষ্কা ফার্নান্দো, তানজিদ হাসান তামিম, ইমরান উজ্জামান, শাহাদাত হোসেন, নাজিবুল্লাহ জাদরান, শুভাগত হোম (অধিনায়ক), কার্টিস ক্যাম্পার, শহিদুল ইসলাম, নিহাদুজ্জামান, বিলাল খান ও আল-আমিন হোসেন।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :