নড়িয়া পৌর বাস টার্মিনালে ককটেল বিস্ফোরণ, আটক ৩

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৪, ২০:৪১

নড়িয়া পৌর বাস টার্মিনালে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় শরীয়তপুর সুপার সার্ভিস লিমিটেড কাউন্টারের পরিচালক ও মোক্তারের চর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ্ আলম চৌকিদার, নড়িয়া কলেজের সাবেক ভিপি মামুন মোস্তফা ও মাহবুব নামে এক যুবকসহ তিনজনকে পুলিশ আটক করেছে।

শনিবার শরীয়তপুরের নড়িয়া উপজেলার নড়িয়া পৌরসভার পৌর বাস টার্মিনালে দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, শরীয়তপুর সুপার সার্ভিস লিমিটেড কাউন্টারের দায়িত্বে থাকা ১১ জনের মধ্যে পরিবহন পরিচালনা নিয়ে বেশ কয়েকদিন যাবৎ মনোমালিন্য চলছিল। আজ হঠাৎ করে বেলা ২টার সময় মোক্তারের চর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ আলম চৌকিদার ও একই ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের বর্তমান সদস্য মো. জবেদ আলী শেখের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শরীয়তপুর সুপার সার্ভিস কাউন্টারের সুপারভাইজার শাহিন জানান, আমরা প্রতিদিনের মত নড়িয়া থেকে ঢাকা বাস সার্ভিস দিয়ে আসতেছি হঠাৎ করে কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দুই দিক থেকে আসতে থাকে এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় পরিবহনের স্টাফ মো. জুয়েল আহত হয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে জাবেদ শেখ মুঠোফোনে বলেন, ‘আমরা ৮ জনে কাউন্টার আনছি। এক বছর ধইরা আমি কোনো টাকা পয়সা পাই না। আইজ দুপরে শাহ আলম চৌকিদার আর মোস্তফা শিকদার তার লোকজন নিয়া আমাগ উপর আক্রমণ করছে। আমার বাড়ি ঘরে হামলা চালিয়েছে।’

ঘটনার সত্যতা স্বীকার করে (নড়িয়া-জাজিরা) সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীব বলেন, শরীয়তপুর সুপার সার্ভিসের কাউন্টার পরিচালনা নিয়ে দু পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় তিনজনকে আটক করাসহ অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এমএইচ/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :