ঝালকাঠিতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২৪, ২০:২৮

ঝালকাঠি শহরের কালিবাড়ি সড়কের একটি বাসা থেকে ২২০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়া কমল চন্দ্র শীল (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ওয়ালিউল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি কাঠগড়ায় উপস্থিত ছিলেন। যাবজ্জীবন সাজার পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

মামলার নথি থেকে জানা যায়, ২০২২ সালে ১৬ আগস্ট রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরিশাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার একটি টিম কমল চন্দ্র শীলের বাসা থেকে ২২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ ঘটনায় পরের দিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করে। একই বিভাগের উপ-পরিচালক ইসতিয়াক হোসেন ২০২২ সালের ১১ সেপ্টেম্বর তদন্ত করে আদালতে অভিযোগপত্র দায়ের করেন। আদালত ৬ জনের সাক্ষ্যগ্রহণ করে রায় ঘোষণা করেন।

সরকারের পক্ষে পিপি আব্দুল মন্নান রসুল ও আসামীপক্ষে অ্যাডভোকেট মানিক আচার্য্য মামলা পরিচালনা করেন। রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করলেও আসামি পক্ষ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবে বলে জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :