যাত্রাবাড়ীতে মায়ের সঙ্গে ছাদে গিয়ে নিচে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২৪, ১৯:০৩

রাজধানীর যাত্রাবাড়ীতে পাঁচতলা বাড়ির ছাদ থেকে পড়ে ফারদিন আহমেদ আব্দুল্লাহ নামে আড়াই বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকালে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিশুটি তার পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীর ধলপুর সর্দার গলির পাঁচতলা ভবনের তৃতীয় তলায় ভাড়া বাসায় থাকতো। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট।

জানা যায়, বুধবার বিকালে ছেলে ফারদিনকে নিয়ে ভেজা কাপড় নাড়তে পাঁচতলা ভবনের ছাদে যান মা মুসলিমা বেগম। সেখান থেকে শিশুটি ওই ভবনের লিফটের জন্য রাখা ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায়।

তৎক্ষণিক শিশুটির মা নিচে দৌড়ে গিয়ে ছেলেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেন। অবস্থা গুরুতর দেখে সেখান থেকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। ঢামেকে আনা হলে হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিকাল পাঁচটায় শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢামেকের পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ‘শিশুর মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।’

জানা গেছে, নিহত শিশু ফারদিনদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বানিসরদী গ্রামে। তার বাবার নাম মহিবুর রহমান। তিনি একটি পর্দার দোকানের কর্মচারী।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :