পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৮

বরগুনার পাথরঘাটায় নসিমন-ইজিবাইক সংঘর্ষে আকলিমা (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের আলিসার মোড় নামকস্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত আকলিমা পার্শ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা ১ নম্বর ওয়ার্ডের মো. আলী আকবার খানের স্ত্রী।

কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু জানান, কাকচিড়া থেকে একটি ইজিবাইক বরগুনা যাওয়ার সময় আলিসার মোড় নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি গরু বহন করা নসিমনের সাথে ধাক্কা লাগে। এতে ইজিবাইকে থাকা আকলিমা গুরুতর আহত হন। পরে আশেপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

এদিকে মৃত আকলিমার স্বজনদের সাথে কথা হলে জানা যায়, ডৌয়াতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান কিছু দিন পূর্বে ডৌয়াতলা সুন্দরবন হাসপাতালে প্রসূতি ও নবজাতকের মৃত্যুর ঘটনায় জেল হাজতে যান। আকলিমা মিজান চেয়ারম্যানের ফুফাতো বোন হওয়ায় শনিবার সকালে বরগুনা জেল হাজতে দেখতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

জানতে চাইলে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘটনা শোনার পর থানা থেকে একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আকলিমার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং পরিবারের অভিযোগ থাকায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা প্রক্রিয়াধীন।

(ঢাকা টাইমস/০৩ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :