বিদায় অনুষ্ঠান শেষে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর চির বিদায়

শেরপুর (বগুড়া) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৩ | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৯

বগুড়ার শেরপুর মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় সাদেুকল ইসলাম (১৬) নামের এক পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় সিয়াম (১৬) নামের আরেক বন্ধু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পুরো স্কুলের ছাত্র-শিক্ষকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

রবিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাদেকুল ইসলাম শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনি গ্রামের আমজাদ হোসেনের ছেলে এবং শেরউড প্রাথমিক .স্কুল এন্ড কলেজের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী।

নিহত সাদেকুলের বাবা আমজাদ বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে সাদেকুলসহ তার কয়েক বন্ধু বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান শেষে মোটরসাইকেল নিয়ে ঘুরতে যায়। এসময় শেরপুর-ধুনট সড়কের শালফার শুভলি নামক স্থানে পৌঁছালে একটি দ্রতগামী বাসের চাপায় গুরুতর আহত হয় সাদেকুল ও সিয়াম। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হয়। সাদেকুলের অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হলে রাত ৯টার দিকে সে মারা যায়।

স্থানীয়রা জানান, মোটরসাইলের গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. নাদির হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কিন্তু কাউকে পাইনি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় একজনের নিহতের খবর শুনেছি।

(ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :