দিনাজপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

দিনাজপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪০

দিনাজপুরে একটি রাইস মিলে ডাকাতির ঘটনায় ডাকাত দলের ৬সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডাকাতির পরপরেই অফিস কক্ষের একটি সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে নড়েচড়ে বসে পুলিশ।

ডাকাতির পূর্বে তারা মিলের ভিতর প্রবেশ করে ম্যানেজার নৈশপ্রহরীসহ চারজনকে হাত পা বেঁধে রাইসমিলের ভিতরে প্রবেশ করে অফিস কক্ষের বিভিন্ন লকার ভেঙে সাড়ে তিন লাখ টাকা লুট করে নিয়ে যায়।

বুধবার গভীর রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ

তিনি বলেন, গত ১৫ফেব্রুয়ারি দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুরে শ্রী গনেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতি করে লকার ভেঙ্গে সাড়ে তিন লাখ টাকা লুট করে নিয়ে যায় ১০জন ডাকাত। ডাকাতি সংঘটিত হওয়ার সংবাদটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আবদুল্লাহ আল মাসুম অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুনের সমন্বিত পরিকল্পনায় সহকারী পুলিশ সুপার (হাকিমপুর সার্কেল) মো. শরিফুল ইসলামের নেতৃত্বে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ মো. দুলাল হোসেন জেলা গোয়েন্দা শাখার (ডিবি)পুলিশ পরিদর্শক মো. সোহেল রানার সহযোগিতায় বুধবার গভীর রাতে দিনাজপুর জেলার খানসামা চিরিরবন্দরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, লুণ্ঠিত মালামাল ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. আব্দুর রহিম ওরফে পোড়া রহিম (৬৮), মো. আলিম হোসেন(৪০), মো. শামীম ওরফে পবন(৩০), মো. আব্দুস সোহাগ (৩৪), মো. ফরিদুল ইসলাম ওরফে মাসুয়া ৪৫) বকুল হোসেন(৫০)

গ্রেপ্তারকৃতরা সকলে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :