টেনিস বল খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৪

গাজীপুরের শ্রীপুরে টেনিস বল খেলতে গিয়ে মাদ্রাসার ছাদ থেকে পড়ে পলাশ (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে দিকে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের খোঁজেখানি গ্রামের গোসিঙ্গা দারুল ফালা হাফিজিয়া মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

নিহত পলাশ শেরপুর জেলার সদর উপজেলার সাতনংচর গ্রামের মো. ইসাহাক আলীর ছেলে। সে গোসিঙ্গা উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। তার বাবা গোসিঙ্গা ইউনিয়ন খোঁজেখানি গ্রামের জনৈক আফাজ উদ্দিনের বাড়িতে কেয়ারটেকারের কাজ করেন।

পলাশের বাবা বলেন, ‘সকালে কখন ছেলে বাসা থেকে বের হয়েছে আমি জানি না। সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পাই পলাশ মাদ্রাসার দোতলা ভবনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছে। এরপর দ্রুত গিয়ে ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, ‘প্রতিদিনই ওই মাদ্রাসার ছাদে তার ছেলেসহ অন্যরা খেলাধুলা করত। আজ টেনিস বল খেলতে গিয়ে অসাবধানতায় ছাদ থেকে নিচে পড়ে যায়।’

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আসমাউল হুসনা বলেন, পলাশ নামে এক স্কুলছাত্রের মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার স্বজনেরা। নিহতের মাথা থেঁতলে গিয়ে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

(ঢাকা টাইমস/২৩ফেব্রুয়ারি্/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :