আনন্দ-উচ্ছ্বাসে বাচসাস পরিবার দিবস উদযাপন

​​​​​​​বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪২

চলচ্চিত্র সাংবাদিকদের সংগঠন ঐতিহ্যবাহী বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) `বাৎসরিক পরিবার দিবস’ উদযাপিত হয়েছে। শনিবার সোনারগাঁও বাংলার তাজমহল-বাচসাস পরিবার দিবস ২০২৪অনুষ্ঠিত হয়। এদিন পরিবার নিয়ে আনন্দ-উচ্ছ্বাসে মেতে ওঠেন সমিতির সদস্যরা।

অনুষ্ঠানে বাচসাসের সভাপতি রাজু আলীম বলেন, ‘রাজু আলীম রিমন মাহফুজের নেতৃত্বে কার্যনির্বাহী কমিটির এটি প্রথম পরিবার দিবস। চেষ্টা করেছি সবাইকে সুন্দর একটি দিন উপহার দিতে। বাচসাস পরিবারে সদস্যরা সবাই মিলে এক সাথে চমৎকার সময় কাটাতে পেরে খুব ভালো লাগছে।

সাধারণ সম্পাদক রিমন মাহফুজ বলেন, ‘ঐতিহ্যবাহী সংগঠন বাচসাস গৌরবের ৫৬ বছরে পা দিয়েছে। সবাই একসঙ্গে আমাদের সংগঠনকে আরও এগিয়ে নিতে চাই। পরিবার দিবস আমাদের কাছে বড় একটি উৎসবের মতো। সারা বছর এই দিনটির জন্য আমরা অপেক্ষা করে থাকি। কিন্তু গত বছর একটি কুচক্রের কারণে পরিবার দিবস করতে পারি নাই। এবারও বন্ধ করার অনেক চেষ্টা হয়েছে। সবার সহযোগিতার আজ আমরা একসাথে পরিবার নিয়ে উপস্থিত হতে পেরে অনেক আনন্দ লাগছে।

বাচসাসের পরিবার দিবসে দিনব্যাপী নানা আয়োজন ছিল। সদস্যদের জন্য বিশেষ উপহার এবং র‌্যাফেল ড্রয়ে সব বয়সের উপস্থিতিরা মেতে ছিলেন। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল পরিবার দিবসের অন্যতম আকর্ষণ। এতে গান পরিবেশন করেন সঙ্গীতশিল্পী শাহরিয়ার রাফাত, স্বীকৃতি, স্মরণ, মোমিন বিশ্বাস, ইভান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :