জায়েদ খানের ‘বিয়ের খবরে’ কেঁদে ভাসাচ্ছেন নারী ভক্তরা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৫
জায়েদ খানের সঙ্গে বিজ্ঞাপনচিত্রের দৃশ্যে চিত্রনায়িকা জলি

বিয়ে করে নয়া বউ নিয়ে কক্সবাজারে হানিমুনে গেছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। উঠেছেন আন্তর্জাতিক মানের হোটেল রামাদার প্রেসিডেন্টসিয়াল স্যুইটে। এমনই একটি খবর দুই দিন ধরে প্রকাশ হচ্ছে বিভিন্ন গণমাধ্যমে। ভাইরাল হয়েছে কয়েকটি ছবিও।

যদিও ওই দৃশ্যগুলো একটি বিজ্ঞাপনচিত্রের। যেটির শুটিং হয়েছে কক্সবাজারে। এই বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন ‘অঙ্গার’ খ্যাত চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলি। আদতে ঢালিউডের অন্যতম ‘ব্যাচেলর’ নায়ক জায়েদ খান এখনো বিয়ের পিঁড়িতে বসেননি।

বিজ্ঞাপনের গল্পটা এমন— জায়েদ খান বিয়ে করেছেন। নতুন বউকে নিয়ে কোথায় যাবেন হানিমুনে? বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার। তাই বাধ্য বরের মতো জায়েদ খান বউকে নিয়ে ছুটলেন বিশ্বের সবচেয়ে বড় সমুদ্র সৈকতে। উঠলেন আন্তর্জাতিক মানের হোটেল রামাদার প্রেসিডেন্টসিয়াল স্যুইটে।

কিন্তু পত্রিকার খবর আর চিত্রনায়িকা জলির সঙ্গে ওই বিজ্ঞাপনের ছবিগুলো দেখে জায়েদ খানের অনেক নারী ভক্ত নাকি ধরেই নিয়েছেন, অভিনেতা বিয়ে করেছেন। তার জন্য নাকি জায়েদ খানের মোবাইলে একের পর এক মেসেজ দিয়ে ওই নারী ভক্তরা কেঁদে বুক ভাসাচ্ছেন।

জি হ্যাঁ, এমন দাবি খোদ জায়েদ খানই করেছেন। নিজের মধুর বিড়ম্বনার খবর জানিয়ে শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক গণমাধ্যমকে বলেছেন, বিজ্ঞাপনের এই খবর প্রকাশের পর থেকেই মেয়েরা কান্নাকাটি শুরু করেছে। একের পর এক মেসেজ দিয়ে যাচ্ছে।

জায়েদ খানের ভাষায়, ‘এই বিজ্ঞাপনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর থেকেই আমার ইনবক্স ভর্তি হয়ে গেছে মেয়েদের মেসেজে। আরে বাবা, তোমরা তো পুরো খবরটা পড়বে! শুধু শিরোনাম পড়েই এই কান্নাকাটি।’

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ নামে একটি সিনেমা। সেখানে আরও আছেন জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী এবং মৌসুমী। আজ বুধবার বিকালে আনুষ্ঠানিকভাবে প্রকাশ হবে সিনেমাটির পোস্টার। সেখানে হাজির থাকবেন জায়েদ খান।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :