বিরামপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২৪, ২০:০১ | প্রকাশিত : ০৪ মার্চ ২০২৪, ১৯:৫১

দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নবনির্বাচিত কমিটির শপথ পড়ান জাতীয় সংসদ সদস্য ও বিরামপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা শিবলী সাদিক এমপি।

রবিবার রাতে উপজেলার অডিটোরিয়ামে শপথ শেষে বিরামপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোরশেদ মানিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয় এবং গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমপি শিবলী সাদিক।

বিরামপুর প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাহমুদুল হক মানিক ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক কামরুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য দেন বিরামপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন, সহকারী কমিশনার (ভূমি) মুরাদ হোসেন, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি শিবলী সাদিক বলেন, নবনির্বাচিত কমিটিকে নিয়ে আমিসহ সকলেই আশাবাদী। তিনি এর সফলতা কামনা করেন। ভবন নির্মাণে তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাসসহ সকলকে এই উদ্যোগে শরিক হওয়ার অনুরোধ করেন।

গত ১৭ ফেব্রুয়ারি প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন ২০২৪-২৫ এর নির্বাচিতরা হলেন- আমাদের কন্ঠ'র বিরামপুর প্রতিনিধি মোরশেদ মানিক সভাপতি ও মাইটিভি'র কামরুজ্জামান সাধারণ সম্পাদক, ডা. নুরুল হক সিনিয়র সহসভাপতি, দেশের কণ্ঠ'র ফরিদ উদ্দিন ও আব্দুল কাফি সহসভাপতি, মানবকণ্ঠের মাজহারুল ইসলাম তানিম যুগ্ম সাধারণ সম্পাদক, এশিয়ান টিভির রিপন মানিক চৌধুরী সাংগঠনিক সম্পাদক, জাহিনুর রহমান দপ্তর ও অর্থ বিষয়ক সম্পাদক, একলাছুর রহমান প্রচার সম্পাদক, ঢাকা টাইমস'র নূর মোহাম্মদ অন্তর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক। মো. মিজানুর রহমান ও রিয়াজুল ইসলাম কার্যনির্বাহী সদস্য।

নবনির্বাচিত সভাপতি মোরশেদ মানিক সুস্থ ধারার সাংবাদিকতায় নিয়োজিত থাকায় সকল সদস্যের আতর সংগঠন বিরামপুর প্রেসক্লাবের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

(ঢাকা টাইমস/০৪মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :