দিনাজপুরে পিকনিকের বাস খাদে, নারী-শিশুসহ আহত ৪৫

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০২৪, ২০:২৩

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জে পিকনিকের (বনভোজনের) যাত্রীবাহী বাস উলটে নারী-শিশুসহ কমপক্ষে ৪৫ জন আহত হয়েছে।বাসের সামনের চাকা ব্লাস্ট হয়ে (ফেটে) নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে উল্টে গিয়ে এই দূর্ঘটনা ঘটেছে।

সোমবার দুপুর একটায় দিকে ফুলবাড়ী-স্বপ্নপুরী সড়কের আফতাবগঞ্জ বাজারের পূর্বপার্শ্বে এই দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন, ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার পয়সাখোলা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী লায়লা বেগম (৩৫), মতিয়ার রহমান (৩৮), তার মেয়ে মৌসুমি পারভিন (১২), মোজ্জামেল হকের মেয়ে মোস্তাফিমা (৭)। এছাড়াও আহত বাকি যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, সোমবার সকালে ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার পয়সাখোলা গ্রামের শিশুসহ ৪৫ জন বার্ষিক বনভোজন করতে বিনোদন কেন্দ্র স্বপ্নপুরীর উদ্দেশে রওনা দেন। বাসটি নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ বাজারের কাছে পৌঁছালে পথিমধ্যে (ঢাকা মেট্রো-জ-১১-০২-৮১) বাসটির সামনের ডান চাকা ফেটে যায়। এতে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং বাসটি ডান পাশের আবাদী জমিতে পড়ে যায়। পুলিশসহ স্থানীয়রা বাসে থাকা আহত যাত্রীদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদানসহ ভর্তি করা হয়।

আহত মতিয়ার রহমান বলেন, পরিবার-পরিজন নিয়ে গ্রামবাসী প্রায় ৫৫ জন স্বপ্নপুরীতে বনভোজনের উদ্দেশে যাচ্ছিলাম।

পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় আনন্দ বিষাদে পরিণত হয়েছে। বাসে থাকা নারী-পুরুষসহ শিশুরা প্রত্যেকেই কমবেশি আহত হয়েছে। সবাই চিকিৎসা নিচ্ছি।

নবাবগঞ্জ আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ফাঁড়ি ইনচার্জ সিরাজুল হক বলেন, খবর পেয়ে বাসে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়েছে। বাসটিতে শিশুসহ ৫৫ জন যাত্রী ছিল। আহত ৪৫ জনসকলকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় কারো দোষ ছিল না। চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনাটি ঘটেছে।

(ঢাকাটাইমস/৪মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :