জয়পুরহাটে নকল সরবরাহের চেষ্টায় দুজন আটক

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২৪, ১৭:১৩

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মহিপুর মাওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় প্রাচীর টপকিয়ে নকল সরবরাহের সময় বহিরাগত দুজনকে আটক করেছে পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক দুজনকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার কুসুম্বা ইউনিয়নের বাঁশখুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে মোহাম্মদ মনজুরুল (৪৩) ও শালাইপুর গ্রামের আ. আজিজের ছেলে মোহাম্মদ রবিউল ইসলাম (১৯)।

মহিপুর মাওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মো. এনামুল হক বলেন, আজকে পৌরনীতি ও রসায়ন পরীক্ষা ছিল। দুই যুবকের আটকের বিষয়ে পুলিশ ভালো জানে। পুলিশ তাদের ধরেছে। এ বিষয়ে কিছু জানি না।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, দণ্ডপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাঁচবিবি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মারুফ আফজাল রাজন বলেন, মহিপুর মাওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে ১৪৪ ধারা ভঙ করে দুজন ব্যক্তি প্রাচীর টপকিয়ে নকল সরবরাহের চেষ্টা করেছিল। তখন কেন্দ্রে দায়িত্বপ্রাপ্তরা তাদের আটক করে। পরে কেন্দ্র সচিব আমাকে জানালে তাদের পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

(ঢাকা টাইমস/০৫মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :