মুগদায় ধারালো অস্ত্রের আঘাতে প্রাণ গেল কলেজছাত্রের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২৪, ০৯:২৬

রাজধানীর উত্তর মুগদায় ধারালো অস্ত্রের আঘাতে পিয়াস ইকবাল (২৩) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন তার বন্ধু শামীম (২৪)।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে উত্তর মুগদা লিটল এঞ্জেল গলিতে এই ঘটনা ঘটে।

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় পিয়াস ও শামীমকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যান পিয়াস।

নিহত পিয়াসের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়। তার বাবার নাম ইকবাল হোসেন। তিনি উত্তর মুগদায় পরিবারের সঙ্গে থাকতেন। পড়াশোনা করতেন কবি নজরুল কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে।

হাসপাতালে পিয়াসের প্রতিবেশী ফখরুল আলম জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে পরিচিত কয়েকজন পিয়াসকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর লিটল এঞ্জেল গলিতে তাকে ও তার বন্ধু শামীমকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পিয়াস মারা যান। শামীম হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি রয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পুলিশ কর্মকর্তা জানান, পিয়াসের মরদেহ মর্গে রাখা হয়েছে। আর শামীম জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বলেন, ‘মোবাইল কেনাবেচা নিয়ে দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাটি মুগদা থানা পুলিশ তদন্ত করছে।’

(ঢাকাটাইমস/০৮মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :