আলফাডাঙ্গার গোপালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ মার্চ ২০২৪, ২১:৪২ | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৪, ২১:২৯

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও কেক কেটে এ জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। সবশেষে নেতৃবৃন্দ কেক কেটে জন্মদিন উদযাপন করেন।

সভায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নাজমুল ইসলাম জিকো প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. আবু বকর সিদ্দিক।

এসময় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্বাস উদ্দিন মেম্বার, শাহাদাত হোসেন সর্দার মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মকিবুল হোসেন মক্কা, ইউপি সদস্য নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আনিসুল ইসলাম মাহমুদ, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেনসহ আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এমআই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :