ফেনীতে ট্রেনের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষ, নিহত ২ 

ফেনী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২৪, ১৭:১৩

ফেনীতে গেটম্যানের গাফিলতিতে ট্রেনের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকালের দিকে জেলার ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে অভিযুক্ত গেটম্যান মো. সাইফুল পলাতক রয়েছে।

নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন বরিশালের উজিরপুর উপজেলার কাউয়ারাহা এলাকার আবুল হাওলাদারের ছেলে মো. মিজান (৩২)। অপরজন ট্রেনের যাত্রী। তাৎক্ষণিক তার নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফেনী সদর উপজেলার পূর্ব ফাজিলপুর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ই/৩২(১) নং রেলগেটে সকাল সাড়ে ৮টার দিকে গেইটম্যান ছিল না।

এ সময় চট্টগ্রামগামী একটি মেইল ট্রেন ওইস্থান অতিক্রম করার সময় গেটবেরিয়ার দাঁড়ানো অবস্থায় ছিল। ওই সময় বালুবাহী একটি ট্রাক রেললাইন পার হওয়ার সময় দুর্ঘটনায় পতিত হয়।

এঘটনার খবর পেয়ে রেললাইনের উপর পড়ে থাকা দুর্ঘটনা কবলিত ট্রাক ও লাশ দুটি সরিয়ে নেন রেলওয়ে কর্তৃপক্ষ। এরপর ছাগলনাইয়া থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

ছাগলনাইয়া থানার ওসি মো. হাসান ইমাম ট্রেন দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে।

ফেনীর পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকা টাইমস/০৫এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :