নোয়াখালীর বেগমগঞ্জে লকার ভেঙে ১ কোটি ৮০ লাখ টাকা লুট

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৪, ১৮:০৪

নোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরদল বাজারের সুবর্ণ ফ্রুট এজেন্সি নামের একটি আড়ৎ থেকে নগদ ১ কোটি ৮০ লাখ টাকা ও সিসি টিভির ডিভিআর লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর।

সোমবার সকালে ব্যবসা প্রতিষ্ঠান খুলে চুরি হওয়ার বিষয়টি জানতে পারেন প্রতিষ্ঠানের কর্মরতরা। এর আগে রবিবার গভীর রাতের কোনো একসময় এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

প্রতিষ্ঠানের মালিক আবুল কালাম আজাদ সোহাগ জানান, ঈদের ছুটিতে তাদের প্রায় ১৫ থেকে ১৬ গাড়ি ফল বিক্রি হয়েছে। গত কয়েকদিনে নিজেদের প্রতিষ্ঠানের বিক্রি এবং রবিবার সারাদিন বাইরের মোকামগুলো থেকে টাকা কালেকশন করা হয়। রাত সাড়ে ১২টার দিকে প্রতিষ্ঠানের কর্মচারীরা যে যার মতো করে চলে যায়। প্রতিষ্ঠানের অফিস কক্ষের লকারে নগদ ১ কোটি ৮০ লাখ টাকা রেখে রাত আড়ইটার দিকে তিনিও বাসায় চলে যান। সোমবার সকালে কর্মচারীরা এসে আড়তের একটি সাটার ভাঙা দেখতে পায়। পরে ভেতরে গিয়ে অফিস রুমের তালা ও লকারের ৪টি লক ভাঙা দেখতে পেয়ে আমাদের অবগত করে।

তিনি অভিযোগ করে বলেন, টিন কেটে চোরদল ভেতরে প্রবেশ করে লকারের ৪টি লক ভেঙে ভেতরে থাকা নগদ ১ কোটি ৮০লাখ টাকা লুট করে নিয়ে যায়। বিষয়টি থানায় অবগত করার পর পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছেন। এ চক্রটিকে শনাক্ত করে লুণ্ঠিত টাকা উদ্ধারের জন্য তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে আমিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে পুলিশের একাধিক দল কাজ করছে। তবে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমাদের কাছে এখনও কোনো লিখিত অভিযোগ আসেনি।

(ঢাকা টাইমস/১৫এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর