গুলির ঘটনার পর সালমান খানের বাড়িতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৪, ১৫:০৯

বলিউড মেগাস্টার সালমান খানের বাড়িকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনার দুই দিনের মাথায় ভাইজান ও তার পরিবারের সঙ্গে দেখা করলেন ভারতের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। মঙ্গলবার তিনি সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যান এবং সব বিষয়ে খোঁজখবর নেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে এমনটাই জানা গেছে। ওই প্রতিবেদন বলছে, সালমানের বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী জানান, এ ঘটনায় মুম্বাই পুলিশ কঠোর পদক্ষেপ নেবে। পাশপাশি সালমানসহ তার পুরো পরিবারের সুরক্ষা নিশ্চিত করবে। মুম্বাই পুলিশ কমিশনারকে ইতোমধ্যে নাকি দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী শিন্ডে

ইতোমধ্যে সিসিটিভি ফুটেজ দেখে গুজরাটের ভুজে থেকে ভিকি সাহেব গুপ্ত ও সাগর পাল নামে দুই বন্দুকধারীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

গ্রেপ্তারকৃত দুজনই বিহারের বাসিন্দা। তাদেরকে মঙ্গলবার মুম্বাইয়ের কিল্লা আদালতে হাজির করা হয়েছিল। দুই অভিযুক্তকে ২৫ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

তবে এ ঘটনায় এখনো কোনো মন্তব্য করেননি বলিউড ভাইজান সালমান খান। সোমবার কড়া নিরাপত্তায় তিনি কাজে বের হন।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে যোধপুরে একটি সিনেমার শুটিংয়ে গিয়ে একটি কৃষ্ণসার হরিণকে সালমান খান গুলি করে মারেন বলে অভিযোগ। এ নিয়ে একটি মামলা বহু বছর ধরে চলমান। পাশাপাশি বিষ্ণোই সম্প্রদায়ের মানুষদের চক্ষুশ্যূল হয়ে যান সালমান। কারণ, তারা কৃষ্ণসার হরিণকে দেবতা মেনে পূজা করেন।

হরিণ হত্যার ওই ঘটনার জেরেই গত বছর থেকে সালমান খানকে দফায় দফায় হত্যার হুমকি দিয়ে আসছেন বিষ্ণোই সম্প্রদায়ের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কখনো চিঠি পাঠিয়ে, কখনো ই-মেইলে। এক ধাপ এগিয়ে গত রবিবার সালমানের বাড়ি লক্ষ্য করে চালান গুলি।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :