হেলিকপ্টারে নববধূকে নিয়ে বাড়ি ফিরলেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা

​​​​​​​মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৪, ২১:৩৯

টাঙ্গাইলের মির্জাপুরে আব্দুল্লাহ বিন সিয়াম নামে এক ছাত্রলীগ নেতা হেলিকপ্টারে করে নববধূকে নিয়ে বাড়ি ফিরেছেন। এ ঘটনায় স্থানীয়ভাবে ব্যাপক মুখরোচক আলোচনার জন্ম হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে হেলিকপ্টারে নববধূকে নিয়ে উপজেলার হাঁটুভাঙা বাজারের বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে নামেন তিনি। এসময় উৎসুক জনতা ওই মাঠে ভিড় জমায়।

আব্দুল্লাহ বিন সিয়াম উপজেলার আজগানা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি ড্যাফোডিল ইউনিভার্সিটির অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

ছাত্রলীগ নেতার পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের হাবিবুর রহমান হবির একমাত্র ছেলে আব্দুল্লাহ বিন সিয়ামের বিয়েকে স্মরণীয় করে রাখতে পরিবারের আগে থেকেই পরিকল্পনা ছিল। সেই পরিকল্পনা অনুযায়ী হেলিকপ্টারে করে নববধূকে বাড়িতে আনার সিদ্ধান্ত নেওয়া হয়।

শুক্রবার বিকাল চারটায় উপজেলার লতিফপুর গ্রামের আলমাস মাস্টারের একমাত্র মেয়ে আফরিন আক্তারের সঙ্গে সিয়াম বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর আগে সিয়াম বেলা আড়াইটার দিকে হেলিকপ্টার যোগে কনের বাড়ি লতিফপুর ইউনিয়নের লতিফপুর একতা উচ্চ বিদ্যালয় মাঠে নামেন।

ছাত্রলীগ নেতার বিয়েতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন। বিবাহ অনুষ্ঠান শেষে বিকাল সাড়ে পাঁচটার দিকে নববধূসহ সিয়াম হেলিকপ্টার যোগে নিজ বাড়ির পাশে হাঁটুভাঙা বাজারের বংশাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে অবতরণ করেন। এসময় এলাকার উৎসুক জনতা নববধূ এবং হেলিকপ্টার দেখতে সেখানে ভিড় জমান।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক বলেন, একমাত্র ছেলের বিয়েকে স্মরণীয় করে রাখতে পরিবারের পক্ষ থেকে এ আয়োজন করা হয়েছে।

লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন রনি বলেন, হেলিকপ্টারে বরযাত্রী আসার ঘটনা এই এলাকায় এটাই প্রথম। সে কারণে এলাকাবাসী এ বিয়ের অনুষ্ঠানটি উপভোগ করেছেন।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :