ভেনিসে সাবরিনা হোসাইনকে সংবর্ধনা

ইউরোপ ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৪, ১৭:৫১

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের উদ্যোগে ইতালির ভেনিসে এনটিভির সিইও ও ডিরেক্টর সাবরিন হোসাইনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভেনিসে অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবে এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনটিভির সিইও ও ডিরেক্টর সাবরিন হোসাইন।

দেশের বাইরে প্রবাসে সাংবাদিকতা চ্যালেঞ্জিং আখ্যা দিয়ে সাবরিনা হোসাইন বলেন, জীবনের মূল্যবান সময় দিয়ে সংবাদকর্মীরা গঠনমূলক ও আলোকিত কমিউনিটি নির্মাণের পাশাপাশি নতুন প্রজন্মকে বাংলা বর্ণমালা এবং বাংলাদেশি সংস্কৃতি তুলে ধরতে উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছেন।

তিনি এ সংগঠনের ঐক্য এবং গণতান্ত্রিক সাংগঠনিক চর্চা করার তাগিদ দিয়ে আরো বলেন, অনৈক্য ও দ্বিধা-দ্বন্দ্ব সংগঠনের অন্তরায় হতে না পারে, এজন্য সকলকে গঠনতন্ত্র এবং নিয়ম শৃঙ্খলার নিরিখে এগিয়ে চলার আহ্বান জানান।

ইউরোপে সাংবাদিকদের পরিবার খ্যাত আয়েবাপিসির আয়োজনে কমিউনিটি ও সাংবাদিকের উষ্ণ ভালোবাসায় সিক্ত হন সাবরিনা হোসাইন।

সংগঠনের উপদেষ্টা মনোয়ার ক্লার্কের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বকুল খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- এনটিভির ডিরেক্টর মোস্তফা সারোয়ার, বিশিষ্ট প্রপার্টি বিজনেসম্যান কাজি আরিফ, এনটিভি ইউরোপের হেড অব নিউজ চয়ন সামি সহ প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন- সহ সভাপতি সেলিম আলম, যুগ্ম সম্পাদক আবুল কালাম মামুন ও নাজমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মিনহাজ হোসেন, সাংবাদিক মাকসুদ রহমান, মোহাম্মদ সোহাগ, জাকির হুসেন, সুমন সরকার প্রমুখ।

(ঢাকা টাইমস/২৩এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :