উপজেলা নির্বাচন: রামগঞ্জে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ১৯:৩১ | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৪, ১৯:০৭

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ১৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

জানা গেছে চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজনসহ মোট ১৪ প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কার্যালয়ের দায়িত্বরত কর্মকর্তারা।

চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহানের ছেলে জেলা স্বেচ্ছা সেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত, লক্ষ্মীপুর- ১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের বড় ভাই মো. আখতার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, বিশিষ্ট সমাজ সেবক ফয়েজ বক্স বাবুল, মোশাররফ হোসেন মশু ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুমন।

ভাইস চেয়ারম্যান পদে সাউধেরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মো. সোহেল রানা, সাবেক ছাত্রলীগ নেতা মো. কামরুল বিএসসি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও রামগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে যুবলীগ নেত্রী রোকসানা সামছু, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, যুবলীগ নেত্রী, জেলা পরিষদের সাবেক সদস্য সামসেদা আক্তার ও ছাত্রলীগ নেত্রী আমেনা আক্তার বিথিসহ মোট ১৪জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিএনপি, জাতীয়পার্টি ও জামায়াতে ইসলামীর কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেননি বলে নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক জানান, যেহেতু কোন দলীয় প্রতীক নেই সেহেতু সবাই স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

উল্লেখ্য, আগামী ২১ মে ২০২৪ ইং তারিখে দ্বিতীয় ধাপে রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

(ঢাকা টাইমস/২৩এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :