রাজধানীতে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২৪, ২২:০০

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি পিরোজপুরের মাহফুজুর রহমান ওরফে মাসুদকে (৫৯) গ্রেফতার করেছে ্যাব- এবং ্যাব-১০ এর যৌথ অভিযানিক দল।

বিষয়টি নিশ্চিত করেছে ্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল।

তিনি জানান। ্যাব সিপিএসসি বরিশাল এবং ্যাব-১০ এর একটি বিশেষ যৌথ আভিযানিক দল শনিবার সাড়ে ১০টায় ঢাকার বাসাবো এলাকায় অভিযান পরিচালনা করে। এসময়ত পিরোজপুর সদর থানার মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মাহফুজুর রহমান ওরফে মাসুদ গ্রেফতার হয়।

২০১৭ সালেরে নভেম্বর রাজধানীর শাহবাগের তোপখানা সড়ক এলাকায় ২৫০০ এমএল ফেনসিডিল, ৪০০ পিস ইয়াবাসহ পুলিশের কাছে ধরা পড়ে। থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার বাদী হয়ে আসামিকে গ্রেফতার দেখিয়ে শাহবাগ থানায় মাদক আইনে একটি মামলা করেন। পরে আদালতে মামলাটি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামিকে উক্ত আইনে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ মাসুদ ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে কৌশলে আত্মগোপন করে। নিজের পরিচয় বদলে কোথাও শ্রমিক, কোথাও সিকিউরিটি গার্ড হিসাবে বিভিন্ন পেশায় কাজ করে পলাতক থাকে। তিনি এক জায়গায় - মাসের বেশি অবস্থান করতেন না। গ্রেপ্তার আসামি পলাতক থাকায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

এছাড়াও গ্রেপ্তার মাসুদের নামে ঢাকা জেলার মতিঝিল থানায় মাদক আইনে দুটি মামলা রয়েছে। এই মামলাগুলোরও সাজাপ্রাপ্ত আসামি তিনি।

(ঢাকাটাইমস/০৫মে/এইচএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :