রাজবাড়ীতে ভোট দিতে গিয়ে স্ট্রোক করে বৃদ্ধের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১৪:৩৮

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুরর ইউনিয়নের বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে গিয়ে স্ট্রোক করে ইউসুফ মণ্ডল (৬২) নামে এক ভোটারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ইউসুফ মণ্ডল নবাবপুর ইউনিয়নের চর দক্ষিণবাড়ি গ্রামের হানু মণ্ডলের ছেলে।

ভোটকেন্দ্রের ইনচার্জ এএসআই আব্দুর রহমান বলেন, ভোট দিতে এসে হঠাৎ অসুস্থ হয়ে মাঠের মধ্যে লুটিয়ে পড়েন ইউসুফ মণ্ডল। এ সময় স্থানীয়রা তাকে বাড়িতে নিয়ে যান। পরে শুনেছি তিনি মারা গেছেন।

ইউসুফ মণ্ডলের বড় ভাই নওশের মণ্ডল জানান, তার ভাই কৃষি বিপণন অধিদপ্তরে মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন। ডায়াবেটিস ও হার্টের অসুস্থতার কারণে তিনি ৭-৮ মাস আগে চাকরি থেকে স্বেচ্ছায় অবসর নেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে ঢাকায় একটি বেসরকারি এনজিওতে এবং ছোট ছেলে সেনাবাহিনীতে চাকরি করেন। মেয়ে বিয়ে হয়ে যাওয়ায় স্বামীর বাড়িতে থাকেন। বাড়িতে শুধু তিনি ও তার স্ত্রী থাকেন। সকালে তিনি ভোট দিতে এসে স্ট্রোক করে কেন্দ্রেই মারা যান।

জানা গেছে, এই কেন্দ্রে ভোটার রয়েছেন তিন হাজার ৪৯০ জন। বালিয়াকান্দিতে দুজন চেয়ারম্যান, ছয়জন ভাইস চেয়ারম্যান ও তিনজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

(ঢাকা টাইমস/২১মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :