চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সাধনকে দুধ দিয়ে গোসল

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মে ২০২৪, ১৯:১১ | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৯:০৮

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয়লাভের পর এহসানুল হাকিম সাধনকে দুধ দিয়ে গোসল করিয়েছেন তার সমর্থক এলাকাবাসী

বুধবার দুপুরে নবনির্বাচিত চেয়ারম্যানের বাড়িতে ২১ লিটার দুধ দিয়ে গোসল করানো হয় তাকে।

এহসানুল হাকিম সাধন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে ৪২ হাজার ৬৮০ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৪১ হাজার ৬৮০ ভোট।

তবে আবুল কালাম আজাদ নির্বাচনে ব্যাপক কারচুপি কেন্দ্র থেকে এজেন্টদের হামলা করে বের করে দেওয়ার অভিযোগ করেছেন।

মো. জাকির হোসেন নামে সাধনের এক সমর্থক বলেন, বিজয়োল্লাসের বাড়তি আকর্ষণ হিসেবে চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করিয়ে পবিত্র করে বরণ করেছি।

এহসানুল হাকিম বলেন, আমার সমর্থক এলাকাবাসীর আবদার রক্ষার্থে দুধ দিয়ে গোসল করেছি। দীর্ঘ ১৫ বছর আমার প্রতিদ্বন্দ্বী এই উপজেলায় রাজতন্ত্র কায়েম করেছিলেন। আমি বিজয়ী হওয়ার পর জনমনে যে সন্তোষ দেখা দিয়েছে তাতে মনে হচ্ছে তারা এতদিন জেলখানায় ছিল। এখন মনে হচ্ছে, তারা মুক্ত আকাশে ঘুরে বেড়াচ্ছে। জন্য তারা নিজ উদ্যোগে দুধ এনে আমাকে গোসল করিয়ে পবিত্র করেছে।

তার প্রমাণ, সকাল থেকে আমার বাড়িতে হাজার হাজার মানুষ আসছে। জনগণ আমাকে অনেক ভালোবাসে। তারা ভোট দিয়ে তাদের ভালোবাসা প্রমাণ করেছে।

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :