গানের অনুষ্ঠানের উপস্থাপনায় স্বাগতা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০১৬, ১৪:১৫ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৬, ১৪:১১

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল স্বাগতা। অভিনয়ের পাশাপাশি তিনি গান, নাচ ও উপস্থাপনায়ও পারঙ্গম। এবার স্বাগতা পুরনো দিনের গানে অনুষ্ঠান ‘সোনালি দিনের রূপালি গল্প’ নিয়ে হাজির হচ্ছেন। এটি প্রচারিত হবে বাংলাভিশনে । এছাড়াও এশিয়ান টিভিতে চলছে স্বাগতা অভিনীত ধারাবাহিক নাটক ‘অদ্বিতীয়া’।

স্বাগতা ঢাকাটাইমসকে বলেন, এবার একটি ব্যতিক্রমধর্মী উপস্থাপনা নিয়ে আসছি। শ্রোতাদের সব পুরনো দিনের জনপ্রিয় গান থাকবে সেখানে। সেসব গানের নায়িকার যেসব পোশাক পরেছিলেন, আমি তেমনই পোশাকে উপস্থাপনা করবো। এর রকম কোন অনুষ্ঠানের উপস্থাপনা আমি আগে কখনো করিনি। আশা করি অনুষ্ঠানটি দর্শকদের ভালো লাগবে।’

দর্শকরা নাটকে আপনাকে কম দেখতে পাচ্ছেন। কারণটা কী? এমন প্রশ্নের জবাবে স্বাগতা বলেন, ‘আমার নিজের বিয়ের অনুষ্ঠান ও বিয়ে নিয়ে এতদিন ব্যস্ত ছিলাম। তাই একটু কম কাজ হাতে নিয়েছি। তবে আমি মনে করি পুরো নাটকের অবস্থাই খারাপ। টেলিভিশনগুলো এখন বিদেশি সিরিয়াল দেখানো হচ্ছে। এতে করে দেশের অভিনয়শিল্পীরা কাজ হারাচ্ছেন। এতে করে অভিনয়শিল্পীদের ব্যস্ততাও কমে যাচ্ছে।’

স্বাগতা বলেন, নাটকে অভিনয় করার চেয়ে আমি এখন আমি উপস্থাপনাতে বেশি সময় দিচ্ছি।পাশাপাশি একটি প্রতিষ্ঠানের জনসংযোগ কর্মকর্তার দায়িত্ব পালন করছি।যদিও নাটকেরও অফার আসছে। ভেবে চিন্তে তাতে অভিনর করার সায় দিচ্ছি।

গান নিয়ে স্বাগতা বলেন, গান আমার ভালো লাগার একটি জায়গা। প্রতিনিয়ত গান শিখছি। গান গাইছি। মানুষ যেমন প্রতিদিনিই ব্যায়াম করে আমি তেমনি গান করি।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/এসজেআর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :