প্রস্তুত মোস্তাফিজ, তারপরও সতর্ক বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:২১ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:২০

কাঁধের ইনজুরি কাটিয়ে এখনও পুরোপুরিভাবে ক্রিকেটে ফিরতে পারেননি টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ড সিরিজে স্কোয়াডে থাকলেও খেলেছেন শুধু ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ। টেস্ট সিরিজে তিনি মাঠে নামতে পারেননি। বাংলাদেশ দলের সদ্য সমাপ্ত ভারত সফরেও তিনি স্কোয়াডে ছিলেন না।

ভারতের বিরুদ্ধে একমাত্র টেস্টে স্কোয়াডে না থাকলেও মোস্তাফিজ বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) খেলেছেন। সেখানে ভালোও করেছেন তিনি। তার সুবাদে শ্রীলঙ্কা সিরিজে ফিরতে চলেছেন মোস্তাফিজ।

আগামী ২৭ অথবা ২৮ ফেব্রুয়ারি শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। এই সিরিজে বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্বে থাকবেন খালেদ মাহমুদ সুজন।

মোস্তাফিজের ব্যাপারে খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, মোস্তাফিজ সব ফরম্যাটে খেলার জন্য প্রস্তুত। সে আমাদের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। এ বিষয়টি সবসময় আমাদের খেয়াল রাখতে হবে। সে বড় ধরনের ইনজুরি থেকে ফিরেছে। ওর যাতে কোনও ক্ষতি না হয় এবং দীর্ঘদিন খেলে যেতে পারে সেদিকটা মাথায় রেখেই ওকে আমাদের পরিচালনা করতে হবে।

(ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এসইউএল) 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত