এমপি লিটন হত্যায় গ্রেপ্তার ৩ যুবক কারাগারে

গাইবান্ধা (আঞ্চলিক) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৪৮ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:১৬

দুর্বৃত্তদের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেপ্তার তিন যুবক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম ময়নুল হাসান ইউসুফ তাদের জবানবন্দি গ্রহণ করেন।

গ্রেপ্তার তিন যুবক হলেন- মেহেদী হাসান, আব্দুল হান্নান ও শাহীন মিয়া। এদের মধ্যে শাহীন জাপার সাবেক এমপি (গ্রেপ্তার) আব্দুল কাদের খানের ভাতিজা, আব্দুল হান্নান ওই এমপির গাড়ি চালক এবং মেহেদী বাড়ির কাজের ছেলে।

এদিকে এমপি লিটন হত্যা মামলায় বিকাল সাড়ে ৫টার দিকে বগুড়া জেলা শহরের গরীব শাহ ক্লিনিক থেকে আব্দুল কাদের খানকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান ঢাকাটাইমসকে বলেন, এমপি লিটন হত্যা মামলায় ওই তিন যুবককে সকালে গ্রেপ্তার করা হয়। রাতে জবানবন্দি প্রদানের জন্য তাদের আদালতে পাঠানো হয়।

তিনি বলেন, এমপি লিটন হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে বগুড়ায় গ্রেপ্তার জাতীয় পার্টির সাবেক এমপি কর্নেল (অব.) ডা. কাদের খানকে গাইবান্ধায় আনা হয়েছে। বুধবার তাকে আদালতে হাজির করা হবে।

পুলিশ সুপার আশরাফুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, সাবেক সাংসদ আব্দুল কাদের খান আটক ও জবাববন্দির বিষয়টি বুধবার সকাল ১০টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :