রিয়েল এস্টেট সাইট বিপ্রপার্টি ডটকমের যাত্রা শুরু

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৭, ১৫:০৭

যাত্রা শুরু করলো যুক্তরাজ্য ভিত্তিক ই-কমার্স রিয়েল এস্টেট সাইট বিপ্রপার্টি ডটকম। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিপ্রপার্টি ডটকমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় উপস্থিত ছিলেন বিপ্রপার্টি ডটকমের হেড অব এইচ আর তাজরিন জিনিয়া, হেড অব অপারেশন্স রেজবিন আহসান এবং মার্কেটিং ম্যানেজার মনজুর মোরশেদ।

এখন যে কেউই বিপ্রপার্টি.কমে (www.bproperty.com) গিয়ে বা বিপ্রপার্টি ডটকমের কল সেন্টার নম্বরে (০১৯৮১১১১৪৪৪) ফোন করে অথবা বিপ্রপার্টি ডটকমের কাস্টমার কেয়ার সেন্টারে গিয়ে বাসা এবং কমার্শিয়াল স্পেস ভাড়া নিতে পারবেন এবং কিনতে পারবেন।

প্রতিষ্ঠানটির হেড অব এইচ আর তাজরিন জিনিয়া বলেন, ‘গত কবছর ধরেই আমরা বাংলাদেশে ই-কমার্স ভিত্তিক কোম্পানি বেড়েছে। বাংলাদেশে ই-কমার্সের মাধ্যমে আমরা এখন অনলাইনে খাবার অর্ডার করতে পারি, বাসের টিকেট কিনতে পারি, অনলাইনে জিনিসপত্র কিনতে পারি।ই-কমার্সের ক্ষেত্রে আমরা অনেক সেক্টরে এগিয়ে গেলেও, রিয়েল এস্টেট সেক্টরে আমরা পিছিয়ে ছিলাম। একটি বিশ্বস্ত, বিশেষায়িত এবং পরিপূর্ণ প্রপার্টি পোর্টাল আমাদের দেশে ছিলো না। বিপ্রপার্টি.কম এই শুন্যস্থানটি পূরণ করতে ব্যবসায় নেমেছে।’

(ঢাকাটাইমস/২৭মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :